অভিনেতা রেমন রায় চৌধুরী আর নেই
$post->title

ছবি : নেট থেকে

পরশুই টলিউডে ঘটেছিল এক ইন্দ্রপতন। দীর্ঘদিন অসুস্থতার পর রবিবার রাতে প্রয়াত হয়েছেন অভিনেতা চিন্ময় রায়। আজ, মঙ্গলবার সকালে আসলো আরেক শোকের খবর। জীবনাবসান হল আরেক অভিনেতার। তিনি রমেন রায় চৌধুরী। মঙ্গলবার কলকাতায় নিজ বাসভবনেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। অভিনেতার বয়স হয়েছিল ৭৫ বছর। সূত্রের খবর অনুযায়ী, বেশ কয়েক মাস ধরেই অভিনেতা রমেন রায় ভুগছিলেন ক্যানসারে।
পাশাপাশি ছিল কিডনির সমস্যাও। দিন কয়েক আগেই শারীরিক অসুস্থার জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়। জানা গিয়েছে, হাসপাতালের চিকিৎসায় কিছুটা সুস্থ হয়ে বাড়ি ফিরেছিলেন এই অভিনেতা। তবে, দিন কয়েকের শারীরিক সমস্যা মিটিয়ে বাড়ি ফিরলেও শেষ পর্যন্ত মারণ রোগের সঙ্গে যুদ্ধ জিততে পারলেন না তিনি।

বাংলা ইন্ডাস্ট্র্রিতে বেশ খ্যাতি ছিল তার। ক্যারিয়ারের শুরুটা হয়েছিল ধারাবাহিকের হাত ধরেই। দীর্ঘ কয়েক বছর তিনি কাজ করেছেন বাংলা সিরিয়ালে। জনপিপ্রয়তা পেয়েছিলেন এই সিরিয়াল থেকেই। ‘সবুজ দ্বীপের রাজা’ ছবিতে নাট্যব্যক্তিত্ব রমেনের অভিনয় দর্শক মনে রাখবেন। কাজ করেছেন বেশকিছু বিশিষ্ট পরিচালকের সঙ্গেও। সেই তালিকায় রয়েছেন তপন সিং, গৌতম ঘোষের মতো বড় মাপের পরিচালকের নামও। পাশাপাশি, মেইনস্ট্রিম বাংলা ছবিতেও অভিনয় করেছেন রমেন। বাঞ্চারামের বাগান, অভিষেক, সর্বজয়া, জেহাদ, ত্যাগ প্রভৃতি ছবিতে তার অভিনয় প্রশংসার দাবি রাখে। অভিনেতা রমেন রায় চৌধুরীর প্রয়াণে শোকজ্ঞাপন করেছেন টলিউডের বহু শিল্পীরাই। স্বাভাবিকবশতই, রমেনের প্রয়াণে শোকের ছায়া নেমেছে ইন্ডাস্ট্রিতে।



সাবস্ক্রাইব করুন! মেইল দ্বারা নিউজ আপডেট পান